ব্রেকিং নিউজ
গোপালগঞ্জে বিপুল পরিমাণ জাল টাকার মেশিন সহ দম্পতি আটক

গোপালগঞ্জে বিপুল পরিমাণ জাল টাকার মেশিন সহ দম্পতি আটক

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে জাল টাকা তৈরির কারখানায় অভিযান চালিয়ে টাকা তৈরির সরঞ্জাম ও বিপুল পরিমান জাল টাকাসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (০৩ জুন) গভীর রাতে শহরের পূর্ব মিয়াপাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ওই দম্পতিকে গ্রেফতার করা হয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: খায়রুল আলম ঘটনাস্থল পরির্শন করেন।

আজ রবিবার (০৪ জুন) দুপুরে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাবেদ মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার লাকুরতলা গ্রামের আব্দুস সালামের ছেলে কামরুল ইসলাম (৩২) ও তার স্ত্রী হোসনা বেগম (২৪)।

ওসি মো: জাবেদ মাসুদ জানান, পূর্ব মিয়াপাড়া এলাকার সৌদি প্রবাসী হায়াত আলীর ৪র্থ তলার একটি ফ্লাট ভাড়া নিয়েছেল কামরুল ইসলাম ও তার স্ত্রী হোসনা বেগম। পরে সেই ফ্লাটে জাল টাকা তৈরীর কারখান গড়ে তোলেন।

ওই ফ্লাটে জাল টাকা তৈরি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গবঅর রাতে অভিযান চালানো হয়। এ সময় টাকা প্রিন্ট করা অবস্থায় ওই দম্পতি কামরুল ইসলাম ও তার স্ত্রী হোসনা বেগমকে গ্রেফতার করা হয়। অভিযানকালে ওই ফ্লাট থেকে ১টি ল্যাপটপ, দুটি প্রিন্টার, কেমিকেল, টাকা ছাপানোর বিশেষ কাগজ, কাঠের তৈরি ফরমা ও বিপুল পরিমান জাল টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, অভিযানের সময় এ চক্রের অন্যান্য আরো সদস্যরা বিভিন্ন স্থানে জাল টাকা সরবরাহ কাজে ব্যস্ত ছিল। জাল টাকা ছাপানো চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের অভিযান চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা। #

---------